বিদ্যাঞ্জলি

Digital Educational Institute

উৎসর্গ - যাদের অনুপ্রেরণায় উজ্জীবীত

BIDYANJALY DIGITAL EDUCATIONAL INSTITUTE

ষষ্ঠ থেকে দ্বাদশ অ্যাকাডেমিক প্রোগ্রাম, বিষয়ভিত্তিক প্রাইভেট প্রোগ্রাম, ইংরেজি এবং গ্রামারের উপর বিশেষ কোর্স, গণিতের স্পেশাল প্রোগ্রাম, ইঞ্জিনিয়ারিং – মেডিকেল – ভার্সিটি ভর্তি প্রোগ্রাম, জব প্রিপারেশন সহ আরো অজস্র আয়োজন – শুধুমাত্র তোমাদের জন্য । 

 

বিদ্যাঞ্জলিতে চলমান কোর্স সমূহ

All Levels
 

কেন বিদ্যাঞ্জলি -ই আপনার জন্য বেস্ট অপশন?

বিদ্যাঞ্জলির কোর্সগুলো এমনভাবে সাজানো, শিক্ষার্থীর প্রয়োজন বুঝেই ক্লাস এবং মডিউল গুলো গোছানো আর সাথে পাচ্ছেন অনলাইন এবং অফলাইন প্রোগ্রামের সুবিধা – আপনি যেখানেই থাকুন না কেন, ঘুরতে যান – দেশে কিংবা বিদেশে – বিদ্যাঞ্জলির বিশেষ কোর্স করে আপনিও হতে পারবেন সেরাদের একজন ! 

বিদ্যাঞ্জলির শিক্ষকদের পড়ানোর টেকনিক অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা, কেননা আমাদের শিক্ষকগণ বুঝিয়ে বুঝিয়ে খুব অল্প অল্প করে পড়ান, যার কারণে শিক্ষার্থীর মনযোগ কখনো ব্যহত হয় না। অল্প অল্প করে একসময় শিক্ষার্থীরা যখন একটা বিশাল চ্যাপ্টার শেষ করে ফেলে, তখন পুরো অধ্যায়টাই তাদের নখদর্পনে থাকে !

বিদ্যাঞ্জলির প্রতিটি ক্লাস হয়ে থাকে হোয়াইটবোর্ডে নতুবা স্মার্টবোর্ডে । কেননা বোর্ডে ক্লাস হয় ক্লাসের মতোই, যা দেয় অনলাইনে অফলাইনের ফ্লেভার। আর অফলাইন কিংবা অনলাইন কোর্স – শিক্ষকের সাথে আলোচনার সুযোগ তো থাকছেই !

বিদ্যাঞ্জলি কেন সেরা?

অফলাইন/ অনলাইন পাঠদানের ব্যবস্থা

আনলিমিটেড মেন্টর সাপোর্ট

শিক্ষার্থীর পছন্দমত সময়ে ক্লাস

কনসেপ্ট বেইজড টিচিং এন্ড লার্নিং

বিদ্যাঞ্জলির সফল শিক্ষার্থীদের পদচারণা রয়েছে দেশ সেরা সব শিক্ষা প্রতিষ্ঠানে

বিদ্যাঞ্জলির সফল শিক্ষার্থীরা

চিন্ময় দেবনাথ খুলনা মেডিকেল কলেজ, (২০১৯ - ২০২০)

এডমিশনকে টার্গেট করে প্রতিটি টপিকের খুঁটিনাটি বিষয়গুলো সহ পড়ার চেষ্টা করতাম। বিদ্যাঞ্জলির গাইডলাইনের কারণে আমার কখনো মনে হয়নি আমি অন্যদের থেকে পিছিয়ে আছি। বরং আমার আত্নবিশ্বাস ছিলো যে আমি পারবো। সৃষ্টিকর্তার অশেষ কৃপায় আমি করে দেখিয়েছি। ধন্যবাদ বিদ্যাঞ্জলি।

সৌহার্দ্য বিন সুফি রাজশাহী বিশ্ববিদ্যালয়, গণিত বিভাগ (২০২২ - ২০২৩)

আমি প্রথম থেকেই ব্যালেন্স করে পড়ালেখা করার চেষ্টা করতাম। সৌমিত্র স্যারের দেওয়া রুটিন অনুসরণ করে প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করতাম। প্রতিটি টপিক গভীরভাবে পড়ার পাশাপাশি বেশি বেশি পরীক্ষাও দিতাম। আমার মনে হয় ভর্তি পরীক্ষায় সফল হতে এমন ধারাবাহিক পড়ালেখার কোনো বিকল্প নেই।

জিৎ বিশ্বাস শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, (২০২২ - ২০২৩)

আমি মনে করি ভর্তি পরীক্ষায় সফল হতে শুরু থেকে একাডেমিক বা বোর্ড কেন্দ্রিক পড়াশোনার পাশাপাশি অল্প করে প্রস্তুতি নেওয়াটা খুব জরুরি। কেননা বোর্ড পরীক্ষার পর ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় পাওয়া যায় না। সৌমিত্র স্যারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা, স্যারের গাইডলাইন না হলে এই সাফল্য আমি পেতাম না,

Scroll to Top